সংবাদ শিরোনাম :
যশের আব্দা রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছেন মেয়র জি, কে গউছ

যশের আব্দা রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছেন মেয়র জি, কে গউছ

যশের আব্দা রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছেন মেয়র জি, কে গউছ
যশের আব্দা রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছেন মেয়র জি, কে গউছ

লোকালয় ডেস্কঃ যশের আব্দা এলাকার রাস্তায় তাৎক্ষনিক বালু ভরাটের মাধ্যমে চলাচলের উপযোগী করার উদ্যোগ নিয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছ। রবিবার বেলা সাড়ে ১১ টায় তিনি যশেরআব্দা এলাকা পরিদর্শনকালে একদিনের মধ্যে কাজ শুরু করে রাস্তা জনগনের চলাচলের উপযোগী করার ঘোষনা দেন। মেয়র আলহাজ্ব জি, কে গউছ যশের আব্দা এলাকাবাসীর অনুরোধে ওই এলাকার সার্বিক অবস্থা পর্যবেক্ষনে যান।

এ সময় এলাকার বিপুল সংখ্যক জনগন জড়ো হয়ে মেয়রের সাথে সার্বিক পরিস্থিত নিয়ে আলোচনা করেন। যশের আব্দা রাস্তার দুরবস্থার কারনে এলাকাবাসীর ভোগান্তির কথাও তারা বর্ণনা করেন। মেয়র ওই রাস্তা পরিচ্ছন্ন করা এবং বালু-ভরাট করে জনগনের উপযোগী করে তোলতে তাৎক্ষনিক সিদ্ধান্ত নেন। একদিনের মধ্যে ওই রাস্তায় বালু-ভরাটের কাজ শুরু করার জন্য তিনি প্রকৌশল বিভাগকে নির্দেশ দেন।

মেয়র বলেন পৌরসভার কর্মকান্ডে নানা প্রতিবন্ধকতা সত্ত্বেও আমি জনগনের দুর্দশা নিরসনে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সম্প্রতি মোহনপুর এলাকায়ও রাস্তার উন্নয়ন করে জনগনের চলাচলের উপযোগী করে দিয়েছি। তিনি বলেন পৌরসভার নিয়মিত উন্নয়নকাজ ছাড়াও যেখানেই পৌরবাসী ভোগান্তির সম্মুখীন হচ্ছেন সেখানেই তাদের কষ্ট দুর করার জন্য উদ্যোগ নিয়ে আসছি। এলাকা পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, পিয়ারা বেগম, অর্পনা পাল, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে সকাল সাড়ে ১০ টায় মেয়র আলহাজ্ব জি, কে গউছ রাজনগর আরসিসি রাস্তা ঢালাই কাজ পরিদর্শন করেন। হবিগঞ্জ পৌরসভায় বাস্তাবায়নাধীন তৃতীয় নগর পরিচালন ও উন্নতিকরণ সেক্টর প্রকল্পের আওতায় এ রাস্তার উন্নয়ন কাজ পরিচালিত হচেছ। এ সময় আরো উপস্থিত ছিলেন ইউজিপ-৩ এর মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার মোঃ মোজাহিদুর রহমান, সহকারী প্রকৌশলী নিরূপম দেবসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com